নিজস্ব ফ্যাক্টরীতে তৈরী সকল প্রকার টিশার্ট পাইকারী দামে বিক্রয় ও প্রিন্ট করা হয় (T Shirt Printing) - OVERPRINT

নিজস্ব ফ্যাক্টরীতে তৈরী সকল প্রকার টিশার্ট পাইকারী দামে বিক্রয় ও প্রিন্ট করা হয় (T Shirt Printing)

নিজস্ব ফ্যাক্টরীতে তৈরী সকল প্রকার টিশার্ট পাইকারী দামে বিক্রয় ও প্রিন্ট করা হয় (T Shirt Printing)

 


টি-শার্ট একটি খুবই গুরুত্বপূর্ণ পোষাক, বিশেষ করে কাস্টমাইজড টিশার্ট আরো বেশি গুরুত্বপূর্ণ কেকনা এটা আপনার ব্র্যান্ডকে আরো বেশি ফুটিয়ে তুলে। বিভিন্ন প্রোগ্রামের জন্য বিভিন্ন কোম্পানী তাদের নাম ও লগো দিয়ে টিশার্ট প্রিন্ট করে থাকে। সবাই একই রকম টিশার্ট পরে কোন প্রোগ্রাম করলে দেখতেও বেশ ভাল লাগে সবাইকে। আজকে আপনাদেরকে কাস্টমাইজড টিশার্ট কমদামে প্রিন্ট করে এমন একটি প্রতিষ্ঠানের সাথে পরিচয় করিয়ে দিব যেখান থেকে আপনার সবচেয়ে কমদামে কাস্টমাইজড টিশার্ট আপনার কোম্পানীর নাম ও লগো দিয়ে করিয়ে নিতে পারবেন।  

 T-shirt is a very important garment, especially customized t-shirt is more important because it makes your brand stand out more. Different companies print t-shirts with their name and logo for different programs. Everyone likes to see a program wearing the same t-shirt. Today I will introduce you to a cheap customized t-shirt printing company from where you can get the cheapest customized t-shirt with your company name and logo.

 

নিজস্ব ফ্যাক্টরীতে কিভাবে টিশার্ট তৈরী করা হয় দেখুন: 

 


 

 কমদামে যেকোন পরিমাণ টিশার্ট প্রিন্ট করার জন্য উপরোক্ত নাম্বারে যোগাযোগ করুন:

✆ imo, WhatsApp : 01716-002215 টিশার্ট, ক্যাপ স্ক্রিনপ্রিন্ট রাবার প্রিন্ট সাবলিমেশন প্রিন্ট করা হয়। এছাড়াও প্রিন্ট ছাড়া সলিড সাবলিমেশন জার্সি টিশার্ট, সাবলিমেশন পেপার, কালি পাইকারি বিক্রি করা হয়। Page link: https://www.facebook.com/print.solutions71 Website : www.printsolutionsbd.com বিস্তারিত জানতে ভিজিট করুন: https://overprintcomilla.blogspot.com প্রিন্টিং বিষয়ে যেকোন তথ্য জানতে আমাদের ফেইসবুক গ্রুপে এড হন। https://www.facebook.com/groups/overprintbd 

No comments

Powered by Blogger.